জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিনকে স্মরণীয় রাখতে প্রায় দুই কিলোমিটার দীর্ঘ র‌্যালি করে যশোরের বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় এবং বাংলাদেশ টেকনিক্যাল কলেজ। কলেজ ক্যাম্পাস থেকে শুরু হওয়া র‌্যালিটি বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে শেষ হয়। সেখানে পুষ্পার্ঘ অর্পণ করেন বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর ও বিটিসি অধ্যক্ষ মো. আফজাল হোসেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষে যশোরের বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় এবং  বাংলাদেশ টেকনিক্যাল কলেজ যৌথভাবে বিসিএমসি হলরুমে জাতির জনক ও তাদের পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় ও বাংলাদেশ টেকনিক্যাল কলেজের যৌথ আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টি প্রধান অধ্যাপক ড. প্রকৌশলী দুলাল বড়ুয়া ও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. আফজাল হোসেন।

সর্বশেষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিনে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় ও বাংলাদেশ টেকনিক্যাল কলেজের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

1 2 3 5 6 31 32 33 35 38 39 40 41 42

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *