বিটিসিতে মেধাবৃত্তি, সাধারণ বৃত্তি ও শিক্ষা সহায়ক ক্লাব কার্যক্রম প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ প্রদান অনুষ্ঠান

বিটিসিতে মেধাবৃত্তি, সাধারণ বৃত্তি ও শিক্ষা সহায়ক ক্লাব কার্যক্রম প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ প্রদান অনুষ্ঠান

বাংলাদেশ টেকনিক্যাল কলেজের চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির বলেছেন, “শুধু বই মানুষকে পূর্ণাঙ্গ শিক্ষিত করতে পারে না, এ জন্যে দরকার বাস্তব জ্ঞান ও দক্ষতা অর্জনের আর বিভিন্ন শিক্ষা সহায়ক ক্লাবের মাধ্যমে নিজেকে প্রস্তুত করা। শিক্ষার্থীরা মেধাবৃত্তির মাধ্যমে বইয়ে তার দখল যেমন প্রমান করে তেমনি শিক্ষা সহায়ক ক্লাবের পুরস্কার অর্জনের মাধ্যমে নিজেকে প্রকাশ করার ক্ষমতা বাড়িয়ে তোলে”। ২৫ আগস্ট ২০১৯ সকালে বিটিসি’র হলরুমে বৃত্তি প্রদান ও বিভিন্ন ক্লাব কার্যক্রম প্রতিযোগিতায় বিজয়ীদের সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তির চেক, সনদ প্রদানের সময় তিনি এ সব কথা বলেন। চলতি সেমিস্টারে বিটিসি’র শিক্ষা সহায়ক কার্যক্রম প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদেরকে সনদ প্রদান করা হয়। কলেজের অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. ইমরান শেখ, হেড ডিপার্টমেন্ট অব ন্যাচারাল সাইন্স, কম্পিউটার বিভাগীয় প্রধান প্রকৌশলী চিন্ময় মজুমদার, প্রকৌশলী চঞ্চল কুমার বিশ্বাস, হেড ডিপার্টমেন্ট অব সিভিল ইঞ্জিনিয়ারিং, প্রকৌশলী এস এম বুলবুল আহম্মেদ, হেড ডিপার্টমেন্ট অব ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. আবু হুরাইরা, ।

পুরস্কার প্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন টেক্সটাইল ৫ম পর্বের শিক্ষার্থী মো. আশিক মিয়া, কম্পিউটার ৫ম পর্বের আফ্রিদি হোসেন, কম্পিউটার ৫ম পর্বের হোসেন চৌধুরী সবুজ, কম্পিউটার ৩য় পর্বের তনিমা তাসমিন তন্নী, কম্পিউটার ১ম পর্বের তৌহিদুজ্জামান অপি, কম্পিউটার ১ম পর্বের সাদিয়া সুলতানা ও কম্পিউটার ১ম পর্বের আব্দুল্লাহ আল রাফিম। অনুষ্ঠানে কোরআন তোলোয়াত করেন প্রকৌশলী মাহমুদুল হাসান মিরু খান ।

প্রাণবন্ত এ অনুষ্ঠান উপস্থাপনা করেন অত্র কলেজের অর্থ ও হিসাবরক্ষণ কর্মকর্তা ও বিটিসি লিটারেচার এন্ড কালচারাল ক্লাব সভাপতি মো. জাহিদুল ইসলাম।

 

5 8 9 10 11 12 13 14 15 16 17 18 19 20 21 22 23 24 25 26 27 28 29 30 31 32 33 34 35 36 37 38 39 40

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *