২৬ মার্চ ২০১৯ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রীর সালাম গ্রহণকালে দেশ ও প্রবাসের সাথে একযোগে বাংলাদেশ টেকনিক্যাল কলেজে জাতীয় পতাকা উত্তোলন ও শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশিত হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে যশোর শহরে প্রায় ২ কিলোমিটার দীর্ঘ র‌্যালি বের করে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় এবং বাংলাদেশ টেকনিক্যাল কলেজ, যশোর।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজয়স্মৃতি স্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে বাংলাদেশ টেকনিক্যাল কলেজ, যশোর।

বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যলয় এবং বাংলাদেশ টেকনিক্যাল কলেজ যৌথভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিসিএমসি হলরুমে মহান শহীদদের স্মরণে দোয়া মোনাজাত করেন বিসিএমসি কেন্দ্রিয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম আলহাজ্ব মুফতি মাওলানা মো. মাহাবুবুর রহমান।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় ও বাংলাদেশ টেকনিক্যাল কলেজ আয়োজিত রচনা প্রতিয়োগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর ও বাংলাদেশ টেকনিক্যাল কলেজ অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিসিএমসি ম্যাগাজিন ক্লাব প্রকাশিত ইংরেজি দেয়াল পত্রিকা প্যানারোমার মোড়ক উম্মোচন করেন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় এবং বাংলাদেশ টেকনিক্যাল কলেজের যৌথভাবে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীর, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন এবং সভাপতিত্ব করেন অধ্যাপক প্রকৌশলী মো. শহিদুল ইসলাম।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় নিবেদিত প্রামাণ্য চিত্র ‘১৯৭১’ বিসিএমসি হল রুমে প্রদর্শিত হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় ও বাংলাদেশ টেকনিক্যাল কলেজ আয়োজিত মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 

1 2 3 8 9 11 12 14 15 16 17 18 19 20 21 22 23 28 29 30 31 32 33 35 36 38

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *