বিটিসি ও বিসিএমসিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বিটিসি ও বিসিএমসিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
বিজয় স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ্য নিবেদনের মাধ্যমে ৫৩তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ টেকনিক্যাল কলেজ (বিটিসি) এবং বিসিএমসি প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় । দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা, দোয়া ও মোনাজাত। এছাড়াও ‘বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বিসিএমসি চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিসিএমসি অধ্যক্ষ প্রকৌশলী এস এম রেজাউল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিটিসি অধ্যক্ষ মো. আসাদুজ্জামান।
সহাকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান ও জাহিদুল ইসলাম যাদুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলায়াত ও দোয়া মোনাজাত করেন বিসিএমসি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি মাওলানা মো. মাহবুবুর রহমান। বক্তব্য রাখেন বিসিএমসি রেজিস্ট্রার প্রকৌশলী মোস্তাফিজুর রহমান রাজা, মেরিন অ্যান্ড মেকানিক্যাল বিভিাগের প্রধান আসাদুজ্জামান, বিটিসির ইলেকট্রিক্যাল বিভাগের প্রধান প্রকৌশলী বুলবুল আহমেদ, প্রকৌশলী রুনা খাতুন। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন কম্পিউটার ৫ম পর্বের আব্দুল্লাহ আল নোমান, কম্পিউটার ১ম পর্বের নয়ন হুসাইন, টেক্সটাইল ১ম পর্বের মেহজাবিন আহমেদ কনা, কম্পিউটার ৩য় পর্বের সানজিদা আক্তার, কম্পিউটার ১ম পর্বের আল মাহমুদ আহাদ, কম্পিউটার ১ম পর্বের সামিয়া নুহ শোভা।
রচনা প্রতিযোগিতায় কম্পিউটার ৩য় পর্বের সানজিদা আক্তার ১ম, টেক্সটাইল ১ম পর্বের মেহজাবিন আহমেদ কনা ২য় ও কম্পিউটার ৩য় পর্বের রাজশ্রী ভদ্রকে ৩য় পুরস্কার প্রদান করা হয়।1 2 3 4

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *